ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ

Published Date: Friday, August 14, 2020
ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রনালয়ের অধীন ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা উক্ত পদে আবেদন করতে পারবেন। প্রতিদিন সকল প্রকার সরকারি চাকরি, Bank Jobs, মাল্টিন্যাশনাল কোম্পানি জবসহ সকল প্রকার চাকরি আপডেট তথ্য পেতে আমাদের সাথেই থাকুন, শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন।

ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ

পদের নাম: কম্পিটার অপারেটর
পদের সংখ্যা: ১জন
আবেদনের যোগ্যতা: যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে সম্মান স্নাতক বা সমমানের পাশ হতে হবে। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে প্রতি মিনিটে শব্দের গতি ইংরেজীতে ২৫ এবং বাংলায় ৩০ শব্দ লিখতে হবে।
বেতন: ১১০০০-২৪৬৮০/-

২) সাঁট-মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ১জন
বেতন: ১০২০০-২৪৬৮০/-
আবেদনের যোগ্যতা: যে কোন স্বীকৃত বোর্ড হতে এইচএসসি বা সমমানের পাশ হতে হবে। সাঁটলিপিতে প্রতি মিনিটে স্পিড বাংলাংয় ৪৫ এবং ইংরেজীতে ৭০। এবং কম্পিউটারে প্রতি মিনিটে বাংলা শব্দ লেখার গতি ২৫ এবং ইংরেজীতে ৩০।
৩) অফিস-সহকারি-কাম-কম্পিউটার-অপারেটর
পদের সংখ্যা: ১জন
বেতন: ৯৩০০-২২৪৯০/-
আবেদনের যোগ্যতা: এইচএসসি বা সমমানের পাশ হতে হবে। কম্পিউটার চালনার ক্ষেত্রে প্রতি মিনিটে ইংরেজিতে ২০ শব্দ এবং বাংলায় ২০ শব্দ টাইপিংয়ের স্পিড থাকতে হবে।

৪) গাড়ীচালক
পদের সংখ্যা: ১জন
বেতন: ৯৩০০-২২৪৯০/-
যোগ্যতা: যে কোন প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রণী পাশ। হালকা গাড়ী চালনায় বৈধ লাইন্সেস থাকতে হবে।

বয়স: প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৩২ বছর। লিখিত পরীক্ষায় কোন প্রকার টিএ বা ডিএ প্রদান করা হবে না।

বি:দ্র: রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, মেহেরপুর, বরিশাল, সিরাজগঞ্জ, নোয়াখালী এবং শরিয়তপুর জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে এতিম এবং প্রতিবন্ধী প্রার্থীরা যে কোন জেলারই হোক আবেদন করতে পারবেন।

আবেদন শুরু হবে: ১৬ আগস্ট ২০২০
আবেদন শেষ হবে: ৩১ আগস্ট ২০২০
যেভাবে আবেদন করবেন: http://latc.teletalk.com.bd
এছাড়াও বিস্তারিত এই ওয়েবসাইট ভিজিট করলে পাবেন: http://www.latc.gov.bd/

আমাদের পোস্ট আপনাদের উপকারে আসলেই আমাদের সার্থকতা। আমরা আরো কিভাবে উন্নতি করতে পারি এ ব্যাপারে আপনাদের সুচিন্তিত মতামত প্রদান করবেন। সবাই ভাল থাকবেন, সুস্ত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Popular posts:

google ad

Calender

October 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031