হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

Published Date: Wednesday, March 25, 2020
হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। অর্থ বিভাগ, অর্থ মন্ত্রনালয় স্মারক নং-০৭-০০.০০০০.০৮২.১১.০০২.১৮-৪৯৬ তারিখ; ০৩-১২-২০১৯ খি: এর মাধ্যমে শূণ্যপদ পূরণের লক্ষ্যে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় এর আওতাধীন দপ্তরসমূহের জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ১১তম গ্রেডভুক্ত (১২,৫০০-৩০,২৩০) নিমোক্ত স্থায়ীপদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে পদের পাশে উল্লেখিত যোগ্যতা থাকা শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকরা আবেদন করতে পারবেন। উক্ত পদে নারী এবং পুরুষ উভয় প্রার্থীই আবেদনের যোগ্য হবেন। বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় সুযোগ করে দিচ্ছে। আগ্রহী প্রার্থীরা তাই আর দেরি না করে আজই আবেদন নিশ্চিত করুন এবং পরীক্ষার জন্য প্রস্তুতি নিন। প্রতিনিয়ত আপডেট সকল ধরণের সরকারি চাকরি, স্বায়ত্বশাসিত চাকরি, বিশেষায়িত বাহিনীর চাকরি, সরকারি ব্যাংক জব, মাল্টিন্যাশনাল কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি পেতে Job N Style ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

পদের সংখ্যা: ৫৩৮ জন
আবেদনের যোগ্যতা: যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন বিষয়ে বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রী থাকতে হবে।
বয়স: ১ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ১৮-২০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাদের ক্ষেত্রে বয়স ১৮-৩২ বছর। মুক্তিযোদ্ধার পুত্র কন্যাদের সন্তানদের ক্ষেত্রে ১৮-৩০ বছর। এফিডেবিট গ্রহনযোগ্য হবে না।
অন্যান্য শর্তাবলী: সরকারি নিয়ম অনুযায়ী কোটা পদ্ধতি অনুসরণ করা হবে। চাকরিতে নিয়োগ প্রাপ্তদের বাংলাদেশের যে কোন জায়গায় হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ে নিয়োগ দেওয়া হবে। হিসাব মহানিয়ন্ত্রক কর্তৃপক্ষ নিয়োগের ক্ষেত্রে যে কোন সিন্ধান্ত নিতে পারে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
হিসাব ভবন
সেগুন বাগিচা, ঢাকা-১০০০

আবেদন পূরণের শর্তাবলী: আগ্রহী প্রার্থীকে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদনের ক্ষেত্রে ছবির সাইজ 300*300 পিক্সেল এবয় স্বাক্ষর 300*80 পিক্সেল হতে হবে। আবেদনের নিয়মাবলী এবং এসএমএস প্রদাদের পদ্ধতির লিংক নিম্নে দেওয়া থাকতে ক্রিক করেই দেখতে পারবেন। আবেদন সম্পন্ন হলে আবেদন কপিটি যত্ন করে সংরক্ষণ করে রাখবেন কারণ এটি ভাইবার সময় কাজে লাগবে।

আবেদন ফিঃ ১১২ টাকা
আবেদন শুরুঃ ৫ এপ্রিল ২০২০
আবেদন শেষ: ৫ মে ২০২০

আবেদনের নিয়ম ও বিজ্ঞপ্তিটি দেখতে ক্লিক করুন: http://cga.teletalk.com.bd/
আবেদন করতে ক্লিক করুন: http://cga.teletalk.com.bd/

যারা চাকুরী খুজঁছেন তাদের সঠিক চাকরির ইনেফরমেন দেওয়াই আমাদের মূল লক্ষ্য। Government job, সকল ধরণের রেজাল্ট Result, Technology আপডেট পেতে আমাদের সাথেই থাকুন। আমাদের চাকুরির বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার প্রিয়জনকে দেখার সুযোগ করে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Popular posts:

google ad

Calender

March 2021
MTWTFSS
1234567
891011121314
15161718192021
22232425262728
293031