Al-Arafah Islami Bank Job Circular in 2020

Published Date: Wednesday, March 25, 2020

Al-Arafah Islami Bank Job Circular প্রকাশ করেছে। বাংলাদেশের বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছে ব্যাংকটি। মোট দুইটি পদে লোকবল নিয়োগ দিবে ব্যাংকটি। উক্ত পদে নারী এবং পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। প্রতিনিয়ত Private Bank, Government Bank Job, Multinational Company job, NGO Job, Autonomous Job, All kinds of result পেতে আমাদের ওয়েবসাইটি নিয়মিত ভিজিট করুন ও শেয়ার করে অন্যকে দেখান সুযোগ করে দিন।

Al-Arafah Islami Bank JoB Circular 2020
১) পদের নাম: Field Supervisor
পদের সংখ্যা: উল্লেখ নাই
আবেদনের যোগ্যতা: Al-Arafah Islami Bank JoB এ আবেদন করতে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ হতে হবে এবং পয়েন্ট ৬ থাকতে হবে। এসএমই ও মাইক্রোফিন্যান্স কাজে প্রার্থীর ১ বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
চাকরির স্থান: বাংলাদেশের যে কোন জায়গায় চাকরি করার সনমানসিকতা থাকতে হবে।
অন্যান্য শর্তাবলী: চাকরি প্রাথীকে গ্রামীণ এলাকায় নিয়োজিত থেকে এসএমই এবং মাইক্রোফাইন্যান্স কাজ করতে হবে। প্রাথীকে অবশ্যই মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্টসহ কম্পিউটার পরিচালনায় কাজে দক্ষতা থাকতে হবে।
বেতন: চাকরি প্রার্থীদের নিয়োগের পর ৬ মাস পর্যন্ত শিক্ষানবিস হিসেবে থাকতে হবে। চূড়ান্তভাবে নিয়োগকৃত প্রার্থীগন ৮০০০-৬০০*৬-১১৬০০ ইবি – ৮৭০ * ৮-১,৮৫৬০/- বেতন স্কেলে সর্বসাকুল্যে ১৮,১০০ /- (আঠারো হাজর একশত ) টাকাসহ ব্যাংকের প্রচলিত অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন ।
আবেদন করতে ক্লিক করুন: https://hotjobs.bdjobs.com/jobs/alarafah/alarafah.htm
আবেদনের শেষ তারিখ: ৮ এপ্রিল ২০২০
সূত্র: Bdjobs

আরো চাকরি দেখুন: জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

২) পদের নাম: Trainee Field officerAl arafa bank Ciraular
পদের সংখ্যা: উল্লেখ নাই
আবেদনের যোগ্যতা: Al-Arafah Islami Bank JoB এ আবেদন করতে হলে প্রার্থীকে বাংলাদেশের যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন বিষয়ে স্নাতক বা সমমানের পাশ হতে হবে এবং সর্বমোট 6 পয়েন্ট থাকতে হবে।
চাকরির স্থান: বাংলাদেশের যে কোন জায়গা।
অন্যান্য শর্তাবলী: প্রাথীকে গ্রামীণ এলাকায় অবস্থিত শাখাসমুহে নিয়োজিত থেকে এসএমই এবং মাইক্রোফাইন্যান্স কাজে আগ্রহী থাকতে হবে । প্রাথীকে অবশ্যই মাইক্রোফাইন্যান্স ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্টসহ কম্পিউটার পরিচালনায় পারদশী হতে হবে।
বেতন: প্রার্থীদের নিয়োগের পর ৬ মাস শিক্ষানবিস হিসেবে থাকতে হবে। এই সময়ে প্রার্থী ১৫০০০/- টাকা বেতন পাবেন। সফলভাবে শিক্ষানবিশ সেশন সমাপ্ত করার পর স্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে তখন প্রার্থীকে 8000-600*6-11600 ইবি-870*8-18560/- টাকা প্রদান করা হবে এবং ব্যাংকের অন্যান্য সুবিধা পাবেন।
আবেদন করতে এই লিংকে ক্লিক করুন: https://hotjobs.bdjobs.com/jobs/alarafah/alarafah.htm
আবেদনের শেষ তারিখ: ৮ এপ্রিল ২০২০
সূত্র: বিডিজবস

বাংলাদেশের শিক্ষত বেকার যুবকদের চাকরির সঠিক তথ্য তুলে ধরতে কাজ করে যাচ্ছে Job N Style.আপনারা পাশে থাকলে ভবিষ্যতে আমাদের পথচলা আরো মসৃন হবে। বর্তমান বাংলাদেশের প্রেক্ষাপটে চাকরির বাজারে খুবই প্রতিযোগিতা হচ্ছে এই যুদ্ধে নিজেকে এগিয়ে রাখতে চাইলে বেশি করে প্রস্তুতি নিন যাতে সহজেই আপনার কাঙ্ক্ষিত চাকরি সহজেই আপনপার নাগালে আসে। Al-Arafah Islami Bank JoB এর সবশেষ আপডেট তথ্য পেতে আমাদের সাথেই থাকবেন। আমাদের চাকরির বিজ্ঞপ্তি দেখে কেই প্রতারিত হলে আমরা দায়ী না। কারণ আমরা শুধু বিভিন্ন সোর্স থেকে চাকরির তথ্য প্রদান করে থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Popular posts:

google ad

Calender

July 2021
MTWTFSS
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031