বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ডে চাকরি

Published Date: Friday, December 20, 2019

প্রতিরক্ষা মন্ত্রনালয়ের অধীনে বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ডে শূণ্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম: করণিক (ইউডিএ)
বেতন: গ্রেড-১৪ (১০২০০-২৪৬৮০/-)
পদের সংখ্যা: ১জন
শিক্ষাগত যোগ্যতা: যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের পাস হতে হবে। কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞতা থাকতে হবে অথবা যে কোন বোর্ড থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণসহ সশস্ত্র বাহিনীতে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন অবসরপ্রাপ্ত সার্জেন্ট বা সমপদ মর্যাদাধারী।
যে সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন: ঢাকা, গাজীপুর, নারায়নগঞ্জ, নরসিংদী, মানিকগঞ্জ, জামালপুর, নেত্রকোনা, চট্টগ্রাম, কুমিল্লা, ফেনী, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট, রংপুর, নীলফামারী, ঠাকুরগাও, লালমনিরহাট, পঞ্চগড়, সাতক্ষীরা, কুষ্টিয়া, ঝিনাইদহ, বাগেরহাট, চুয়াডাঙ্গা, মাগুরা, নড়াইল, মেহেরপুর, পিরোজপুর, বরগুনা, ঝালকাঠি, সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী সকল জেলার প্রার্থীরা আবেদনের যোড়্য হবেন।

২)অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০/-)
পদের সংখ্যা: ১জন
সরাসরি নিয়োগের ক্ষেত্রে- যে কোন স্বীকৃত বোর্ড হতে এসএসসি পাস হতে হবে। কম্পিউটার চালনায় অভিজ্ঞতা থাকতে হবে। তবে সশস্ব বাহিনীর ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন অবসরপ্রাপ্ত কর্পোরাল/ল্যান্স কর্পোরাল বা সমমান পদধারী প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথীলযোগ্য।

আবেদন করবেন যেভাবে: নির্ধারিত আবেদন ফরমে আবেদনকারীর সদ্য তোলা তিন কপি পার্সপোর্ট সাইজের রঙ্গিন ছবি সত্যায়িতসহ পরিচালক, বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড, ১৬০ কাকরাইল, ঢাকা -১০০০ বরারবর পাঠাতে হবে।
আবেদনের শেষ সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২০ সাল।

বাংলাদেশ সশস্ত্র বাহিনীর ওয়েসবাইট

আবেদন ফরম ডাউনলোড করতে ক্লিক করুন

বিস্তারিত জানতে ক্লিক করুন

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে অভিজ্ঞতা ছাড়াই চাকরির সুযোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Popular posts:

google ad

Calender

November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30