Department of Narcotics Control Job opportunity

Published Date: Thursday, April 2, 2020
Department of Narcotics Control Job

Department of Narcotics Control বাংলাদেশের বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রণালেয়র অধীন একটি অধিদপ্তর হলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। যার সদর দপ্তর ঢাকায় অবস্থিত। বাংলাদেশে বর্তমানে সবচেয়ে লোভনীয় চাকরি হচ্ছে সরকারি চাকরি। কারণ এখানে চাকরিরতদের ভবিষ্যৎ উজ্জল এবং বর্তমানে বেতন ও বেশ ভালো এবং প্রমোশনের ব্যবস্থা আছে। অধিকাংশ চাকরি প্রার্থীদের কাছেই স্বপ্নের মতোই হচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরে চাকরি। তাই আর দেরি না করে নির্ধারিত সময়ের মধ্যেই আপনার আবেদন নিশ্চিত করুন। আবেদনের পাশাপাশি সবার চাইতে নিজেতে এগিয়ে রাখেতে নিয়মিত পড়াশুনা করুন। প্রতিদিন সকল ধরণের সরকারি চাকরি, বেসরকারি চাকরি, Government Bank Job, Private Bank Job, Autonomous Job, Multinational Job Circular, NGO Job Circularসহ আপডেট তথ্য পেতে Job N Style  সাথে নিয়মিত থাকুন। শেয়ার করে অন্যকে দেখার সুযোগ করে দিনি।

Department of Narcotics Control Job opportunity

পদের নাম: অফিস সহায়ক
পদের সংখ্যা: ৫৫ (পঞ্চান্ন) জন
বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা গ্রেড: ২০তম
ফরিদপুর, মানিকগঞ্জ, নড়াইল ও ঝালকাঠি জেলা ব্যতিত সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারিরীক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন।

আবেদনের যোগ্যতা: প্রার্থীকে যেকোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক‍‌‌‌‌‌‌ স্কুলের সনদপত্র (এসএসসি) বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

আবেদনের নিয়মাবলী/শর্তাবলী:
-আবেদনকারীর বয়স ১৫/০৩/২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। শুধু মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারিরীক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।
-লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
-সরকারি/আধা-সরকারি/সায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতি গ্রহন করে নির্দিষ্ট সময়সীমার মধ্যে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই উক্ত অনুমতিপত্র প্রদর্শন করতে হবে।
– প্রার্থীকে আবেদন অবশ্যই নির্ধারিত ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে করতে হবে। আবেদন করার ক্ষেত্রে প্রার্থীর ছবির সাইজ 300*300 পিক্সেল (50 কেভি সর্বোচ্চ) এবং স্বাক্ষর 300*80 পিক্সেল (30 কেভি সর্বোচ্চ) হতে হবে।
– প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় কোন প্রকার টিএ বা ডিএ প্রদান করা হবে না। নিয়োগের ক্ষেত্রে মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তর অসর্ম্পুন্য বা ক্রুটিপূর্ন আবেদন বাতিল করতে পারে। আবেদন ফি পাঠাতে হবে টেলিটক নাম্বারের মাধ্যমে।

আবেদনর শুরুর সময়: ০৬ এপ্রিল, ২০২০
আবেদনের শেষ সময়: ২৬ এপ্রিল, ২০২০
আবেদন ফি: ৫৬ টাকা

আবেদন করুন: http://dnc.teletalk.com.bd

আপনাদের জন্য সঠিক ও নির্ভরযোগ্য চাকরির সন্ধান দেওয়া ও যেকোনে পরীক্ষার ফলাফল প্রকাশ করাই আমাদের মূল উদ্দেশ্য। আমাদের চাকরির বিজ্ঞপ্তি দেখে কেউ প্রতারিত হলে Job N Style কর্তৃপক্ষ দায়ী না। কারণ আমরা বিভিন্ন মাধ্যম থেকে তথ্য সংগ্রহ করে আমাদের ওয়েবসাইটে দিয়ে থাকি। পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীঘায়ূ কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Popular posts:

google ad

Calender

October 2021
MTWTFSS
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031