IFIC Bank Job Circular March 2020 Build Your Career

Published Date: Friday, March 6, 2020

The International Finance Investment and Commerce Bank Limited (IFIC) সস্প্রতি Trainee Assistant Officer পদে জনবল নিয়োগের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উক্ত পদে নারী এবং পুরুষ উভয়ই আবেদনের যোগ্য হবেন। আগ্রহী প্রার্থীরা আগামী ২২ মার্চ, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন। IFIC Bank বাংলাদেশের অন্যতম একটি প্রাইভেট কমার্শিয়াল ব্যাংক যেটি ১৯৭৬ সালে প্রতিষ্টিত হয়েছে। ২০১৩ সালে IFIC Bank শরিয়াহ ভিত্তিক ইসলামী ব্যাংকে পরিণত হয়।

ব্যাংকটির বেশিরভাগ মালিকানা সরকার। সারা বাংলাদেশে IFIC ব্যাংকের ১৩৬টি শাখা রয়েছে যা ৪২টি জেলাতে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। IFIC ব্যাংক থেকে গৃহনির্মাণ ঋণ নিতে এখন মাত্র ৪৮ ঘন্টা সময় লাগে। IFIC ব্যাংকের হেড অফিস: IFIC Tower, 61 Purana Paltan, Dhaka-1000. প্রতিদিন সরকারি, প্রাইভেট ব্যাংক, সরকারি ব্যাংক জবের আপডেট তথ্য পেতে আমাদের ওয়েসবাইটটি ভিজিট করুন এবং আমাদের ফেসবুক পেইজটি লাইট দিয়ে যুক্ত খাকুন।

IFIC Bank Job Circular 2020

Post Name: Trainee Assistant Officer (TAO)
প্রধান দায়িত্ব:
১) একাউন্ট খোলা, চেক ইস্যু
২) কার্ড সরবরাহ ও মোবাইল ব্যাংকিং কার্যক্রম
৩) এফডিআর/ডিপিএস/সঞ্চয়পত্র সেবা প্রদান
৪) ক্লিয়ারিং, ক্যাশ/চেক রিসিভ প্রেমেন্ট
৫) বিল গ্রহণ, বিল ট্রান্সফার, লোন
৬) Handling POS machine
৭) রেমিট্যান্স প্রোভাইডিং
আবেদনের যোগ্যতা: যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন বিষযে স্নাতক পাশ হতে হবে। তবে শিক্ষা জীবনের কোন স্তরে তৃতীয় বিভাগ ফলাফল গ্রহনযোগ্য হবে না।
অন্যান্য যোগ্যতা:
১) বয়স ২২ মার্চ ২০২০ তারিখের মধ্যে ৩০ বছর হতে হবে।
২) যোগাযোগের দক্ষতা ও ব্যবস্থাপনায় দক্ষতা থাকতে হবে।
৩) কম্পউটারে অবশ্যই দক্ষতা থাকতে হবে।
৪) বাংলাদেশের যে কোন জায়গায় কাজ করার ইচ্ছা থাকতে হবে।
চাকরির স্থান: বাংলাদেশের যে কোন জায়গা।
IFIC ব্যাংকে Trainee Assistant Officer (TAO) পদে মাসিক বেতন ২৮,৩৭০ টাকা প্রবেশন পিরিয়ড থাকাকালীন সময়ে (১ বছর)। প্রবেশন পিরিয়ড সফলভাবে সম্পন্নের পর প্রত্যক এমপ্লয়ীর মাসিক বেতন ৩৫৯৯০ টাকা হবে। এবং অন্যান্য সুবিধাদি কোম্পানির প্রচলিত নিয়ম অনুযায়ী পাবে।

বিজ্ঞপ্তিটি দেখুন: https://career.ificbankbd.com/preview.php?circular_key=e79efb7759c2e0eed3fcf5e6bd498954&frmAction=view&csrt=9788338570566960433

আবেদন করতে প্রার্থীকে https://career.ificbankbd.com/ ঠিকানায় ভিজিট করে নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা যদি থাকে বিবরণসহ ও অন্যান্য প্রয়োজনীয় সকল ইনফরমেশন প্রদান করে আবেদন সাবমিট করতে হবে। আগামী ২২ মার্চের মধ্যে আবেদন নিশ্চত করতে হবে। যারা ঢাকার বাহিরে কাজ করতে ইচ্ছুক নয় তাদের আবেদন করা হতে বিরত থাকতে বলা হয়েছে। আবেদনকৃত প্রার্থীদের মধ্যে থেকে শর্টলিস্ট প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য বিবচনা করা হবে। IFIC Bank কর্তৃপক্ষ আবদন বাতিল করার সকল ক্ষমতা রাখে। আবেদন অসমপূর্ণ হলে ব্যবস্থপনা কর্তৃপক্ষ তা বাতিল করতে পারে। আইএফআইসি ব্যাংকের শ্লোগান হলো: Your Satisfaction First. ব্যাংকটির বর্তমান Key Person: Salman F Rahman (Chairman), Mr. M. Shah Alam Sarwar (Managing Director).

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Posts

Popular posts:

google ad

Calender

July 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031